আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেই যোদ্ধার স্ত্রী করোনায় আক্রান্ত

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জে সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা কোভিড-১৯ তথা করোনায় আক্রান্ত হয়েছেন। তবে সুস্থ আছেন কাউন্সিলর খোরশেদ ও তার সন্তানেরা।

২৪ মে খোরশেদ সামাজিক ফেসবুকে এ তথ্য জানান। তিনি লিখেন, ‘হাসবুনিল্লাহি ওয়া নিমাল ওয়াকিল। আমার স্ত্রী আফরোজা খন্দকার লুনা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। আমি ও সন্তানেরা এখনো সুস্থ আছি। বাসার মধ্যেই তাকে আইসোলেশনে রাখা হয়েছে। চিকিৎসা চলছে। আল্লাহ রাব্বুল আলামীন অবশ্যই আমাদের হেফাজত করবেন ইনশাআল্লাহ। আপনাদের দোয়া চাই। আমাদের দাফন সৎকার, খাদ্য সহায়তা, টেলিমেডিসিন, প্লাজমা সংগ্রহ সহ সকল কার্যক্রম অব্যহত থাকবে ইনশাআল্লাহ।’

খোরশেদ জানান, ২২ মে নমুনা সংগ্রহ করা হলে ২৩ এপ্রিল তার ফলাফলে আমার স্ত্রী আফরোজা খন্দকার লুনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। তিনি বাড়িতেই ছিলেন এবং কোথাও যাননি, কিভাবে আক্রান্ত হয়েছে সেটি নিশ্চিত নই। তবে এখন পর্যন্ত নানা কাজ করেছি, করছি ২২ তারিখ আমিও নমুনা দিয়েছিলাম তবে আমার নেগেটিভ এসেছে।

করোনা পরিস্থিতি মোকাবেলায় লাশ দাফন  করে দেশ বিদেশে ব্যাপক সুনাম অর্জন করেছে  কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার স্ত্রী আক্রান্ত হলেও তার সকল কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানান। ঈদের দিনও তারা সব ধরনের কার্যক্রম পরিচালনা করবেন।