আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সৃষ্টিকর্তা কাফেরদের সৃষ্টি করেছেন মুসলমানদের খেদমতের জন্য : আল্লামা শফী

নিজস্ব প্রতিবেদক:

হেফাজতে ইসলামের আমীর আল্লামা আহমাদ শফী বলেছেন, মহান সৃষ্টিকর্তা দুনিয়া-আখেরাত, জান্নাত-জাহান্নাম সৃষ্টি করেছেন মুসলমানদের জন্য। আর কাফেরদের সৃষ্টি করেছেন মুসলমানদের খেদমত করার জন্য। আর জান্নাতে যেতে হলে নবী করিম (সঃ) এর তরিকা অনুস্মরণ করে আল্লাহর নির্দেশ ৫ ওয়াক্ত নামাজ আদায় করতে হবে। যার ঘরে আলেম আলেমা রয়েছে সে ঘরের বা বংশের প্রায় ১০জনকে নিয়ে ওই আলেম-আলেমা জান্নাতে প্রবেশ করবে। তাই প্রতি ঘরেই আলেম-আলেমা তৈরীর জন্য সন্তানদের মাদ্রাসায় শিক্ষা গ্রহণ করা প্রয়োজন।

১এপ্রিল সোমবার দুপুরে বন্দরের মাহমুদ নগরে জামেয়া হাজী শাহজাদী বাইতুল কুরআন মাদ্রাসায় শিক্ষার্থীদের দস্তারবন্দি উপলক্ষ্যে ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলহাজ্ব আব্দুস সালামের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন মাদ্রাসা শিক্ষা বোর্ডে মহাসচিব আব্দুল কুদ্দুস, মাওলানা আব্দুল কাদির, মাওলানা গাজী ইয়াকুব উসমানী, মাওলানা কামাল উদ্দিন দায়েমী, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা ছগির আহমাদ, মুফতি আবু ইউসুফ আল-মাদানী প্রমুখ। আহমাদ শফী ছাত্রদের পাগড়ী পড়িয়ে দেন এবং দোয়া করেন। তিনি চট্টগ্রাম থেকে হেলিকপ্টারে দুপুর দেড়টায় বন্দরে আসেন আলোচনা শেষে সাড়ে ৩টায় তিনি পুনরায় হেলিকপ্টারে করে চট্টগ্রাম চলে যান।

স্পন্সরেড আর্টিকেলঃ