আজ মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ছাত্রলীগ নেতার নেতৃত্বে পুলিশকে মারধর

সিদ্ধিগঞ্জে পরোয়ানাভূক্ত আসামী ধরতে এসে সাবেক ছাত্রলীগ নেতার নেতৃত্বে অবরুদ্ধ ও হামলার শিকার হয়েছে ডিএমপি ঢাকার যাত্রাবাড়ী থানার দু’জন পুলিশ সদস্য। এ সময় পুলিশের হেফাজত থেকে একজন আসামীকে ছিনি নেয়ার অভিযোগ উঠেছে জাহাঙ্গীর আলম সাকিব নামের সাবেক ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে মাদানীনগর চৌরাস্তা এলাকায় এঘটনা ঘটে। ঘটনার সংবাদ পেয়ে সেখানে ছুটে আসা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সওকত জামিল জানান, জাহাঙ্গীর আলম সাকিবের নেতৃত্বে অর্ধশতাধিক লোক পুলিশের উপর হামলা চালিয়ে মারধর করে। তবে কি মামলায় কাকে গ্রেপ্তার করা হয়েছিল তা জানাতে পারেনি কেহ। যাত্রাবাড়ী থানা পুলিশ আসামির নাম জানাতে অনিহা প্রকাশ করেন। প্রত্যক্ষদর্শীরা আসামি ছিনিয়ে নেওয়ার কথা বললেও যাত্রাবাড়ী থানা পুলিশ তা স্বীকার করেননি।

হামলায় আহত ডিএমপি যাতাবাড়ী থানার দুই পুলিশ সদস্য।

হামলার নেতৃত্ব দেওয়া নাসিক তিন নম্বর ওয়ার্ডের সাবেক ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলম সাকিবের মোবাইল ফোনে একাধিকবার ফোন কারা হলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, যাত্রাবাড়ী থানা পুলিশ সিদ্ধিরগঞ্জে আসামি ধরতে আসার বিষয়টি আমাদের থানায় অবগত করেননি। ঝামেলায় পরার পর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করি। এ বিষয়ে থানায় কোন অভিযোগ হয়নি বলে তিনি জানান।

যাত্রবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি মামলার পারোয়ানাভূক্ত আসামী সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় আত্নগোপন করে আছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। তখন স্থানীয়রা ঝামেলা সৃষ্টি করে।