আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সােনারগাঁয়ে দুলালের শোক র‌্যালী ও শ্রদ্ধা নিবেদন

মাজহারুল ইসলাম, সোনারগাঁ প্রতিনিধিঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল শোক র‌্যালী ও শ্রদ্ধা নিবেদন করেছেন। সোমবার বিকেলে প্রায় কয়েক শত তরুন যুবক ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদের নেতাদের নিয়ে বিশাল একটি শোক র‌্যালী বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ভাষ্কর্যে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদে বাদ আসর বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর ইসলাম।

শোকর‌্যালী ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন শেখ রাসেল শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ওবায়দুল্লাহ খান, সাধারণ সম্পাদক আবুল ফয়েজ শিপন, সহ সভাপতি মিজানুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ক্রীড়া সম্পাদক  মোহাম্মদ হোসাইন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নূর আলম জিকু, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ জেলা শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মইন আল হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সোনারগাঁ শাখার সভাপতি আমির হোসেন আপন, সাধারণ সম্পাদক মতিউর রহমান, সহ সভাপতি মেহেদী হাসান, সিঙ্গাপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন জয়, সোনারগাঁ পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক গাজী ফারুক, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ বৈদ্যেরবাজার ইউনিয়ন সভাপতি শিকদার, সাধারন সম্পাদক মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রনি, নাইম, তপু, মুছা,  সোহান, সফিক, তুহিন, সোহেল, ইয়াসিন ও নাদিম প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ