আজ শনিবার, ৩০শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক মন্ত্রী গাজী,এমদাদসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জের চনপাড়ায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও তার পিএস এমদাদুল হকসহ ১৮ জনকে আসামী করে নারায়ণগঞ্জ কোর্টে একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার ২৫ আগস্ট নূরুন্নাহার বেগম বাদী হয়ে এই মামলা করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী এড. মনি গাঙ্গুলি।
মামলার আসামিরা হলেন, সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, পাপ্পা গাজী, এমদাদুল হক (গাজীর পিএস), সমশের আলী (ইউপি সদস্য) , মোহাম্মদ আলী, মো: হেলাল, মো: নাজমুল, আকরাম, সাবেক রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, ফেরদৌসী ,সিফাত, সাহাবুদ্দিন, আবু সালাম, মোশারফ , আপন, মুক্তা, রূপসী প্রধানবাড়ির রিপন প্রধান, চনপাড়ার মোখলেস। এছাড়া আরও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
মামলা সুত্রে জানা গেছে গত বছর ১০ অক্টোবর ইউপি সদস্য শমসেরের নেতৃত্বে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে বিএনপির কর্মী ও মেম্বার প্রার্থী রবিনের বাড়িতে হামলা,ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় নুরুন্নাহার বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করার চেষ্টা করলে ঐ সময় মামলা হয়নি।
বাদী পক্ষের আইনজীবী এড. মনি গাঙ্গুলি জানান, অন্য মামলায় গাজী গ্রেফতার হয়েছে। আমাদের মামলায়ও তাকে গ্রেফতার দেখানো হবে।