আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাত খুনের ঘটনায় নিহত মনিরুজ্জামান স্বপনের সম্পত্তি দখলের অভিযোগ

সাত খুনের ঘটনায়

সাত খুনের ঘটনায়

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
নাসিক ৪,৫,৬নং ওর্য়াডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুনের ঘটনায় নিহত মনিরুজ্জামান স্বপনের সম্পত্তি দখলে নিতে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জ দক্ষিণ কদমতলী নয়াপাড়া এলাকায় স্বপনের স্ত্রী মোর্শেদা আক্তার নির্মাণ কাজ করতে গেলে কাউন্সিলর মনোয়ারা বেগমের লোকজন সেখানে বাধা প্রদান করে। এসময় মনোয়ারা বেগমের সন্ত্রাসী বাহিনী নির্মাণ সামগ্রী নিয়ে যায়। এবং জমিতে মোনায়ারা বেগম গং নামে একটি সাইনবোর্ড সাটিয়ে যায়। এ বিষয়ে কাউন্সিলর মনোয়ারা বেগম জানায়, উক্ত সম্পত্তি তার পৈত্রিক। ওয়ারিশ সুত্রে সে মালিক বলে দাবি করেন।
জানা যায়, নাসিক ৭নং ওয়ার্ড দক্ষিণ নয়াপাড়া এলাকার গোদনাইল মৌজয় সাড়ে চার শতাংশ জমি ১৯ নভেম্বর ২০১২ ইং সালে শাহাব উদ্দিন ভূঁইয়ার কাছ থেকে ক্রয় করে সাত খুনে নিহত মনিরুজ্জামান স্বপন। সে জমিতে শুক্রবার কাজ করতে গেলে কাউন্সিলর মনোরায়রা বেগমের সন্ত্রাসীরা বাধা প্রধান করে ও জোর করে নির্মান সামগ্রী নিয়ে যায় এবং ঐ জমিতে মনোয়ারা বেগম সাইন বোর্ড সাটিয়ে যায়। এ সময় নিহত স্বপনের স্ত্রী মোর্শেদা আক্তার শারীরিক নির্যাতন করতে আসে সন্ত্রাসীরা। পরে এলাকাবাসী বাধাপ্রদান করলে সন্ত্রাসী পালিয়ে যায়।
এ বিষয়ে মোর্শেদা আক্তার বলেন, স্বামীকে হত্যা করেছে কাউন্সিলর নুর হোসেন। আরেক কাউন্সিলর মনোয়ারা বেগম স্বামীর রেখে যাওয়া জমি কেড়ে নিতে চায়। সন্ত্রাসী বাহিনী পাঠিয়ে স্বামীর জমিতেই আমাকে মারতে চায়। আমি মাননীয় প্রধান মন্ত্রী ও নাসিক মেয়রের হস্থ্যক্ষেপ কামনা করছি।
দীর্ঘদিন পর জমির মালিকানা দাবি করার বিষয়ে নাসিক সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম বলেন, এটা আমার বাপ দাদাদের জমি। আমি ওয়ারিশ সূত্রে মালিক এ বিষয়ে নারায়ণঞ্জ কোর্টে আমরা একটি মামলা দায়ের করছি মামলা সমাধান না হওয়া পর্যন্ত যেন কেহ কোন কাজ না করে তাই বাধা দেওয়া হয়েছে। কাউকে মারতে যাওয়া হয়নি। তারা যদি জমির সঠিক কাজগপত্র কোর্টে দেখাতে পারে, তা হলে আমরা জমি থেকে চলে আসব। তিনি আরো বলেন, মনিরুজ্জামান স্বপনসহ অন্যান্য ক্রেতারা শুধু একটা পর্চার বলে জামির মালিকানা দাবি করছে। #

স্পন্সরেড আর্টিকেলঃ