আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক ভাগ্নেকে প্রাণনাশের হুমকি মামার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের বহুল প্রচারিত দৈনিক সংবাদচর্চা পত্রিকার নিজস্ব প্রতিবেদক সৈয়দ মোহাম্মদ রিফাতকে প্রাণ নাশের হুমকি প্রদান করেছে স্যানেটারী কন্ট্রাকটর মো. ইসমাইল মোল্লা ও মিস্ত্রী রুবেল মোল্লা। তারা দু’জনই সম্পর্কে আপন ভাই অন্যদিকে রিফাত তাদের আপন ভাগ্নে। জীবনের নিরাপত্তার জন্য এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক রিফাত।

গত ১১ জুন সকালে শরীয়তপুর জেলার পালং থানার চর ডোমসার এলাকায় পাওনা টাকা চাওয়ার জের ধরে এ ঘটনা ঘটে। ঘটনার দিনই পালং থানায় রিফাত বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পাওনা টাকা চাওয়ার জের ধরে রিফাতের মা জুলেখা বেগমের সাথে ইসমাইলের তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে তার গায়ে হাত দিয়ে এলোপাথারি মারধর করেন ইসমাইল। তাকে বাধাঁ দিতে তারই আপন বড় ভাই খলিল মোল্লা এগিয়ে আসলে তাকেও মারধর করেন তিনি। তার হাতে থাকা মোবাইল ফোন খলিলের দিকে ছুড়ে মারলে তার তিনটি দাত নড়ে রক্তক্ষয়ি জখমের ঘটনা ঘটে। পরবর্তীতে রিফাত এগিয়ে আসলে তাকেও প্রাণনাশের হুমকি প্রদান করেন ইসমাইল ও রুবেল।

এ বিষয়ে রিফাত বলেন, ঈদের ছুটিতে নানা বাড়ি বেড়াতে গিয়েছিলাম। আমার মা বেশ কয়েকবছর যাবৎ মামা ইসমাইল মোল্লার কাছ থেকে বেশ কিছু টাকা ও স্বর্ণালংকার পায়। দিনের পর দিন পেরিয়ে গেলেও তা ফেরত দেননি তিনি। গত ১১ জুন সকালে আমার মা তার কাছে পাওনা টাকা দাবি করলে তিনি তার এলাকায় একচেটিয়া প্রভাব বিস্তার করে ঝগড়ার সৃষ্টি করে। আমার মা ও বড় মামাকে মারধরও করে। ওইসময় আমি এগিয়ে গেলে তিনি ও তার ছোট ভাই রুবেল মোল্লা আমাকে দেখে নেয়ার হুমকি প্রদান করেন। তখন আমি বলেছিলাম, আমি প্রশাসনিক ব্যবস্থা নেবো। একথা বলার পর তারা দু’জনই আমাকে ও আমার ছোট ভাই সৈয়স মোহাম্মদ জিহাদকে প্রাণ নাশের হুমকি প্রদান করে।

তিনি আরও বলেন, আমার জীবনের নিরাপত্তা চেয়ে আমি ফতুল্লা মডেল থানায়ও একটি সাধারণ ডায়েরী (জিডি) করবো।
এ বিষয়ে পালং থানার উপ-পরিদর্শক মৃত্যুঞ্জয় জানান, অভিযোগ নেয়া হয়েছে। ঘটনার সত্যতা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, উল্লেখিত বাদি রুবেল মোল্লার নামে উত্তরা থানায় একটি ইয়াবার মামলা রয়েছে। এছাড়াও ইসমাইল মোল্লা নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে বিভিন্ন সেনেটারি কাজ করার কারণে তিনি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন জায়গায় প্রভাব বিস্তার করার চেষ্টা করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ