আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্তান জিতলে জিতে যায় মা- নাহিদা বারিক

ফতুল্লা প্রতিনিধি
নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেছেন, সন্তান জিতলে জিতে যায় মা। তাই মায়েদের কোন তুলনা হয়না। আর তাই তোমাদের প্রতি একটাই কথা বলি তোমরা তোমাদের মা বাবাকে খুশি এবং জয়ী করতে হলে তোমাদেরকে ঠিক ভাবে পড়াশুনা করতে হবে। পিছু ফিরে তাকানো যাবে না। কিভাবে সামনের দিকে আগানো যায় এবং নিজেকে প্রতিষ্ঠিত করা যায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর ১২ টায় দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে দোয়া ও মাহফিল পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. জালাল উদ্দীন।

নাহিদা বারিক বলেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ে অনেক বার এসেছি। আর যতবারই এসেছি মন ভরে গেছে। সুন্দর পরিপাটি করে বিদ্যালয়টি সাজানো গোছানো এবং তিনি বিদ্যালয়ের সামনের রাস্তাটির জন্য জেব্রা ক্রসিং এর ব্যবস্থা করে দিবেন।

কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি মো. মনিরুল আলম সেন্টুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মমিন মাদবর, কুতুবপুর ইউনিয়ন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল কবির, প্রতিষ্ঠাতা সদস্য মো সিরাজুল ইসলাম, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য শামীম আহমেদ, মো. মাহফুজুর রহমান খান শামীম, মোঃ নাছির প্রধান, সংরক্ষিত মহিলা আসনের অভিভাবক সদস্য মোসা. নুরজাহান বেগম সহ স্কুলের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এআই/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ