আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সচিবালয়ে মন্ত্রী গাজীকে শুভেচ্ছা

নবকুমার:

সচিবালয়ে নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলের শুভেচ্ছা জানিয়েছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

মন্ত্রণালয়ে কাজে ব্যস্ত বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক

রবিবার সকালে মন্ত্রী অফিসে গেলে তারা শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন, অতিরিক্ত সচিব (পরিকল্পনা) গুলনার নাজমুন নাহার,অতিরিক্ত সচিব (প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম,অতিরিক্ত সচিব (অডিট)  সীমা সাহা,  অতিরিক্ত সচিব (পাট) মো: আবু বকর সিদ্দিক, এনডিসি, অতিরিক্ত সচিব (বস্ত্র)  মো: মকবুল হোসেন, যুগ্মসচিব (বাজেট) সোহেলী শিরীন আহমেদ, উপসচিব (বস্ত্র-৩) খেনচান, উপসচিব (পাট-১)  মাকসুদা বেগম সিদ্দিকা,মন্ত্রীর সহকারী একান্ত সচিব এমদাদুল হক প্রমুখ।

আরো পড়ুনঃরূপগঞ্জে আসছে আজহারী

প্রসঙ্গত গোলাম দস্তগীর গাজী গত ৬ জানুয়ারি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রথমে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১২ জানুয়ারি (রবিবার) উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। সেখানে তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ১০ দিন চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা শেষে শুক্রবার (২৪ জানুয়ারি) দেশে ফিরেছেন তিনি। সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকেও তিনি মন্ত্রণালয়ের কাজ তদারকি করেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ