আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদচর্চা সাহসী পদক্ষেপ নিচ্ছে: মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকা সাহসী পদক্ষেপ নিচ্ছে। সরকারী দল ও বিরোধী দলসহ সব ধরণের নিউজ সংবাদচর্চা পত্রিকায় পাওয়া যায়। নারায়ণগঞ্জে ২৮ টি পত্রিকার মধ্যে সংবাদচর্চা প্রথম স্থানে রয়েছে। দ্বিতীয় স্থানে নয়। সামনে আরও এগিয়ে যাবে সংবাদচর্চা পত্রিকা। জাতীয় পত্রিকায় স্থান করে নেবে।
শনিবার ৩১ ডিসেম্বর রূপসী গাজী ভবনে দৈনিক সংবাদচর্চা পত্রিকার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।
অনুষ্ঠানে তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেন, আমার প্রিয় পত্রিকা দৈনিক সংবাদচর্চা। এ পত্রিকায় সত্য খবর পাওয়া যায়।
রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুল মোমেন বলেন, সবকিছু যাচাই বাছাই করে দৈনিক সংবাদচর্চা সংবাদ প্রকাশ করে। জনগণের আস্থা বাড়ছে এ পত্রিকার উপর। আমি ধন্যবাদ জানায় এ পত্রিকার সবাইকে।
অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাব পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন।
এসময় রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মকবুল হোসেন, সাংবাদিক রোবেল মাহমুদ, তারাব পৌরসভার সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ,রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) রিয়াজ আহমেদ,সহ-সভাপতি নাজমুলসহ অনেকে উপস্থিত ছিলেন।