আজ সোমবার, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা দেশের মুখ উজ্জ্বল করছে:হাছিনা গাজী

শেখ হাসিনা দেশের মুখ

শেখ হাসিনা দেশের মুখ

সংবাদচর্চা ডটকম:

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িকতা দমনের মাধ্যমে বাংলাদেশকে উন্নয়নশীল দেশের আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করায় দেশের মুখ উজ্জ্বল করছে বলে জানিয়েছেন তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী।

সোমবার ৪৮তম মহান স্বাধীনতা ‌দিবস উদযাপন উপল‌ক্ষ্যে  রূপগঞ্জ উপজেলার তারাব এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে হাছিনা গাজী বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছে আর তার কন্যা মুক্তিযোদ্ধাদের স্বপ্নপূরণে লক্ষে কাজ করে যাচ্ছে।

হাছিনা গাজী রূপগঞ্জ বাসির উদ্দেশ্যে বলেন, এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত দেশের সার্বভৌমত্ব রক্ষা করতে হবে।  কোন ভাবেই দেশের সার্বভৌমত্ব নষ্ট না হয় সেদিকে সবাইকে সচেতন থাকতে হবে। দেশ ও জাতির স্বার্থেই জঙ্গীবাদ রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়া,কাউন্সিলর আমির হোসেন, বিএম আতিকুর রহমান, আনোয়ার হোসেন, অাসমা বেগম , লায়লা পারভীন, পৌর প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম,  নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার,  সচিব তাজুল ইসলামসহ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,  মহিলালীগ, যুব মহিলালীগ, শ্রমিক লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

স্পন্সরেড আর্টিকেলঃ