আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে পুলিশের গুলিতে আহত ৫

নরসিংদী জেলার শিবপুরে পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের গুলিতে ৫ গ্রামবাসী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

তবে পুলিশের দাবি মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।

সোমবার রাত সাড়ে ৮ টার দিকে শিবপুর উপজেলার আয়ুবপুর ইউনিয়নের ঘাগুটিয়া গ্রামে এই ঘটনা ঘটে।
গুলিবিদ্ধরা হলেন ঘাগুটিয়া গ্রামের আব্দুর রহমান (৪৫), হৃদয় (২২), শরিফ (১৮), কাইয়ুম (৩৮) ও রিনা বেগম (২৫)। তাদেরকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও জেলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে জরুরি ভিত্তিতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

শিবপুর উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা জানান, রাতে কোনো কিছু বুঝে উঠার আগেই পুলিশের গুলিত ৫ গ্রামবাসী গুলিবিদ্ধ হয়েছেন। কিভাবে এই ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিক জানা যায়নি। তবে নারীসহ ৫ জন গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুল কালাম আজাদ বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঘাগুটিয়া গ্রামে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় উভয়পক্ষে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এতে এক নারীসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ