আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করলেন: খোরশেদ

শিক্ষা সামগ্রী বিতরন

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করলেন: খোরশেদ শিক্ষা সামগ্রী বিতরন

নারায়নগঞ্জ প্রতিনিধি:

নারায়নগঞ্জ মহানগর যুবদলের সভাপতি নাসিক ১৩নং ওয়ার্ডে কাউন্সিলর খোরশেদ ঝরে পড়া ৩২০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, জুতা ও মোজা বিতরন করেছেন ।

মঙ্গলবার বিকেলে কাউন্সিলরের কার্যালয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্লাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইর দুইটি স্কুলের ৩২০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, জুতা ও মোজা বিনামূল্যে বিতরনকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম আজাদ, মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি সাইফুর রহমান প্রধান ও গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি শওকত খন্দকার, ইউনুস খান বিপ্লব, রিটন দে, মোঃ রফিক, মোঃ মুসা, মোঃ মিঠু আহম্মেদ প্রমুখ।

শিক্ষা সামগ্রী বিতরনকালে খোরশেদ বলেন, আমাদের শিক্ষার্থী যারা এখানে লেখাপড়া করছে তারা সকলেই নিম্নবিত্ত পরিবারের সন্তান। আমরা আমাদের চেষ্টা করছি এদেরকে শিক্ষিত করতে। শিশুদের উৎসাহিত করতে যা যা করা দরকার আমরা তাই করছি। তবুও অনেকে বিদ্যালয়ে আসেনা। সকল শিশুর অভিভাবকরা যদি সচেতন হয় তবেই আমাদের শিশুদের উন্নত ভবিষ্যৎ গড়তে পারবো আমরা।

ইতিপূর্বে জানুয়ারী মাসে প্রত্যেক শিক্ষার্থীকে ২৭০০ টাকা করে অনুদান ও বই খাতা দেয়া হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ