আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষকরা দলবাজি করবেন না: ইউএনও সাইফুল ইসলাম

টি.আই.আরিফ
রূপগঞ্জের হাজী নূর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শৃঙ্খলা ও শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে শিক্ষক ,শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করেছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম। সোমবার ৩০ সেপ্টেম্বর বিকালে বরপা এলাকায় হাজী নূর উদ্দিন উচ্চ বিদ্যালয়ে এই মতবিনিময় সভা হয়। বিদ্যালয়টির প্রতিষ্ঠাতার সন্তান ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ¦ নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইসমাইল হোসেন।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, শিক্ষকরা দলবাজি করবেন না। আপনারা শিক্ষক হইয়ে থাকবেন। আমি রাজনীতি করতে আসি নাই। এই বিদ্যালয়ের শৃঙ্খলা ফিরে এসেছে। যা সত্য আমি তাই করবো। কোন সমস্যা থাকলে আপনারা আমাকে জানাবেন।
বিদ্যালয়টির প্রতিষ্ঠাতার সন্তান ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ¦ নাসির উদ্দিন বলেন, হাজী নূর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের কোন চেইন অফ কমান্ড নেই। সতেরো বছর আমি এই স্কুলে আসতে পারি নাই। আমরা নামে অনেক মামলা দিয়েছে। আজকে সুযোগ পেয়েছি এই স্কুলে এসেছি। ছাত্র,ছাত্রীদের উন্নয়নের জন্য লেখাপাড়ার জন্য যা কিছু লাগে সেটাই করবো আমরা।