আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শাবনূরকে নিয়ে তথ্যচিত্র

শাবনূরকে নিয়ে শাহনূরের তথ্যচিত্র

নিজস্ব প্রতিবেদক: ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলাদেশের বাংলা সিনেমার জগতের এই ‍উজ্জল নক্ষত্রের আলাদা একটা স্থান রয়েছে দর্শক মহলে। আর তাই তাকে নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে যাচ্ছেন অভিনেত্রী শাহনূর। সম্প্রতি শাবনূরের জন্মদিনে এ ঘোষণা দেওয়া হয়। সিনেমায় শাবনূর শাহনূরের সিনিয়র হলেও দু’জনের মধ্যে সম্পর্ক বন্ধুত্বের।

জন্মদিনের ঘরোয়া আয়োজনেই তথ্যচিত্র নির্মাণের বিষয়টি শাবনূরকে অবহিত করেন শাহনূর। বান্ধবীর এ উদ্যোগে বেশ আগ্রহ প্রকাশ করেন শাবনূর।
এ সময় শাহনূর বলেন, ‘শাবনূর আমার প্রিয় একজন অভিনেত্রী, প্রিয়বান্ধবী, প্রিয় মানুষ। সিনেমায় তার অভিনয়ের পঁচিশ বছর চলছে, তাই তার সাফল্যের পথচলাকে কেন্দ্র করে আমি একটি তথ্যচিত্র নির্মাণের পরিকল্পনা করেছি। শাবনূরও সম্মতি দিয়েছেন। এখন তার দীর্ঘ পঁচিশ বছরের নানান বিষয় নিয়ে গবেষণার কাজ চলছে। আশা করছি চলতি বছরের শুরুতেই তথ্যচিত্রটি নির্মাণ শুরু করতে পারব।’

শাহনূর আরও জানান, শাবনূরকে নিয়ে তথ্যচিত্র নির্মাণে তাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন নির্মাতা তাজু কামরুল। তথ্যচিত্রটির প্রথম প্রদর্শনী হবে বড় কোনো আয়োজনের মধ্য দিয়ে। আগামী জন্মদিনেও তা হতে পারে বলে জানান শাহনূর।

অপরদিকে এ বিষয়ে শাবনূর বলেন, ‘অভিনয় জীবনের পথচলায় আমার অনেক অর্জন, অনেক প্রাপ্তি। দর্শকের ভালোবাসায় আমি আজকের শাবনূর। শাহনূর আমার খুব ভালো একজন বন্ধু। সে যদি যথাযথভাবে তথ্যচিত্রটি নির্মাণ করতে পারে, তবে সেটা নিঃসন্দেহে ভালো কিছু হবে।’

স্পন্সরেড আর্টিকেলঃ