আজ বুধবার, ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপসীতে খালেদা জিয়ার জন্য দোয়া

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জের রূপসীতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য-মুস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর নির্দেশে তারাব পৌরসভা যুবদলের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তারাব পৌরসভা যুবদলের আহ্বায়ক আফজাল কবির।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারাব পৌরসভা বিএনপির সভাপতি- তাশিক হক ওসমান, সাধারণ সম্পাদক-হাফিজুর রহমান ভূঁইয়া (পিন্টু), তারাব পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক হাজী বাবুল, তারাব স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রায়হান মীর, তারাব পৌর ছাত্রদলের আহবায়ক- রাজিব আহমেদ , সদস্য সচিব-নাবির প্রধান, ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনির হাজী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, তারাব পৌরসভা জাসাস সভাপতি রনি মিয়া , সাধারণ সম্পাদক-মাহফুজ, তারাব পৌর যুবদলের যুগ্ম আহবায়ক-রুহুল আমিন,কাউছার আলম,আরিফুর রহমান, কুতুবউদ্দিন, মনির হোসেন, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি-নজরুল ইসলাম , সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ মাসুদ প্রমুখ। পরে অতিথিবৃন্দ রান্না করা খাবার বিতরণ করেন।