আজ শুক্রবার, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে ৪ ইউনিয়ন পরিষদে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিয়োগ

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের দাউদপুর,গোলাকান্দাইল,কায়েতপাড়া,মুড়াপাড়ায় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান (১)) দেরকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। গত ১৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে ৭ নং ওয়ার্ডের সদস্য মোয়াজ্জেম হোসেনকে। ইউপি চেয়ারম্যান জাহেদ আলীর পরিবর্তে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করবেন। দাউদপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে ৮ নং ওয়ার্ডের সদস্য আঃরাজ্জাক শিকদারকে। তিনি জাহাঙ্গীর মাস্টারের পরিবর্তে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।
গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে ৬ নং ওয়াডের সদস্য নাসির মিয়াকে। ইউপি চেয়ারম্যান তুহিনের পরিবর্তে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।
মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে ১ নং ওয়ার্ডের সদস্য সাইয়েদুর রহমানকে। তিনি আলমাছ চেয়ারম্যানের পরিবর্তে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করবেন।