আজ মঙ্গলবার, ২৬শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে বিএনপি নেতাকর্মীরা হামলা করলে ব্যবস্থা : কাজী মনির

নিজস্ব প্রতিবেদক:
রূপগঞ্জ উপজেলা বিএনপি সন্ত্রাস,চাঁদাবাজি ও নৈরাজ্যের প্রতিবাদে সভা ও বিক্ষোভ করেছে। গতকাল ১০আগষ্ট শনিবার কাঞ্চন পৌরসভার চাঁন টেক্সটাইল এলাকায় আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন বিএনপি নেতা হামিদুল হক খাঁন।
সভায় বক্তব্য রাখেন বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও বিজিএমই’র সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান, বিএনপি নেতা আব্দুল হালিম, আব্দুল জলিল, রমজান হোসেন, আলী হোসেন, যুবদল নেতা মোশাররফ হোসেন, এডভোকেট আমিরুল ইসলাম ইমন, তারিকুল ইসলাম বিপুল, আবু মোহাম্মদ মাসুম, সুলতান মাহমুদ, জজ মিয়া, মশিউর রহমান টিপু,কাঞ্চন পৌরসভার সাবেক কাউন্সিলর মহিবুর রহমান, আব্দুল মান্নান পারভেজ, সাদ্দাম, আলো, সানাউল্লাহ মান্নান সানী, হাওয়া বেগম প্রমুখ।
সভায় বক্তরা বলেন, সন্ত্রাস, চাঁদাবাজি ও নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশের শান্তি-শৃঙ্খলা পূর্ণপ্রতিষ্ঠা ও গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে অবিলম্বে জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। উত্তাল তরঙ্গে সকল অনিয়ম ভেসে যাবে।
বিএনপির কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান বলেন,রূপগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কেউ কোন প্রকার ভাংচুর, লুটপাট, বিশৃঙ্খলা ও মন্দিরে হামলা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের শ্মরণে এম মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে বিক্ষোভ মিছিল নিয়ে তারা কাঞ্চন পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।