আজ বৃহস্পতিবার, ২৮শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সংবাদচর্চা রিপোর্ট: রূপগঞ্জে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার ( ১ সেপ্টেম্বর ) সকালে তারাবো পৌর এলাকায় রূপগঞ্জ থানা ও তারাবো পৌর বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও তারাবো পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন। তিনি বলেন , বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি। মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ১৯৭৮ সনে বাংলাদেশের মানুষের গনতন্ত্র, বাকস্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন। কিন্তু আজ দেশে সেই গনতন্ত্র ও বাক স্বাধীনতা হরন করে একদলীয় শাসন কায়েম করছে বর্তমান আওয়ামীলীগ সরকার। মানুষের আর এখন দিনে লাইনে দাড়িয়ে ভোট দিতে হয়না দিনের ভোট রাতেই হয়ে যায়।

তিনি আরোও বলেন, দেশের মানুষ আজ হতাশ। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে হলে । বিএনপি সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ থেকে আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর বাংলাদেশের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য কাজ করতে হবে। তারেক রহমান দেশে ফিরলে গনতন্ত্র ও বাকস্বাধীনতা ফিরে পাবে দেশের জনগন।

তারাবো পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন তারাবো পৌর বিএনপির সহ- সভাপতি মো. হাজী সামছুদ্দিন আহমেদ, যুগ্ম – সাধারন সম্পাদক ইমরান হোসেন, জেলা বিএনপির নেতা হাফেজ মো. নুরুল হক, স্বেচ্ছাসেবক দল নেতা রাসেল আহমেদ প্রমুখ। পরে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয় ।