আজ রবিবার, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে নৌকা ডুবি ,নিখোঁজ-৫

রূপগঞ্জে নৌকা ডুবি

 রূপগঞ্জে নৌকা ডুবি সংবাদচর্চা ডটকম: রূপগঞ্জে বালুবাহী বলগেটের ধাক্কায় একটি যাত্রীবাহী নৌকা ডুবে গেছে বলে খবর পাওয়া গেছে। এতে পাঁচ জন নিখোঁজ রয়েছেন। শুক্রবার (২৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রূপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, রাজধানীর বাসাবো এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে জসিম মোহাম্মদ রাজিব।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তারাব পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হামিদুল্লাহ জানান, রাজধানীর ডেমরা থেকে ১৪ জনের একদল যুবক একটি নৌকা ভাড়া নিয়ে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন।

রাত সাড়ে ৯টার দিকে রূপগঞ্জ উপজেলার রূপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝপথের দিকে গেলে একটি বালুবাহী বলগেট পেছন থেকে এসে ওই নৌকাটিকে ধাক্কা দেয়।

এতে সঙ্গে সঙ্গে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকাতে থাকা ১৪ জনের মধ্যে ৯ জন সাতার কেটে উপরে উঠেন। আর অপর পাঁচ জন নিখোঁজ রয়েছেন। খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের ৩জনের একটি ডুবুরিদল উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

সাতার কেটে বেঁচে যাওয়া মিরাজ মিয়া জানান, তাদের বন্ধু জসিম মোহাম্মদ রাজিবসহ নিখোঁজ পাঁচ জনের অপেক্ষায় রয়েছেন।   এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলছিলো।

স্পন্সরেড আর্টিকেলঃ