আজ সোমবার, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে আ.লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

রূপগঞ্জে আ.লীগের

রূপগঞ্জে আ.লীগের

তুহিন মোল্লা,রূপগঞ্জ প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রূপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হচ্ছে।

শুক্রবার বি‌কে‌লে রূপগঞ্জ উপজেলার ভক্তবা‌ড়ি এলাকায়  নির্বাচন কেন্দ্র প‌রিচালনা ক‌মি‌টি গঠন ও অা‌লোচনা সভায় যোগ দেন নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জ বাসির উদ্দেশ্যে বলেন,স্বাধীনতার পর আওয়ামীলীগ সরকার সারা দেশের ন্যায় রূপগঞ্জে  ব্যাপক উন্নয়ন করছে।ফ্লাইওভার নির্মান,সেতু নিমান করা হয়েছে।

তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন,স্বাধীনতা বিরোধীরা সহ একটি কুচক্রী মহল রূপগঞ্জের উন্নয়ন যাতে না হয় তার জন্য তারা নতুন ষড়যন্ত্র করছে। ঐ সব অপশক্তিকে আগামী নির্বাচনে ব্যালনের মাধ্যমে জবাব দিতে হবে।সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।প্রত্যেকটা ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা করতে হবে।

অন্যান্যের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা অাওয়ামীলী‌গের সহসভাপ‌তি শেখ সাইফুল ইসলাম, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী অালম নীলা, অাওয়ামীলীগ নেতা ওবায়দুল ম‌জিদ জু‌য়েল, রেজাউল ক‌রিম মাঞ্জুর ও সাহাবু‌দ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সভাপ‌তি মুশ‌ফিকুর রহমান রিপন, ‌স্বেচ্ছা‌সেবকলীগ নেতা অাব্দুল অাউয়াল ও মোহাম্মদ হো‌সেন অাহ‌মেদ, যুবলীগ নেতা রিটন প্রধান, উপ‌জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ইমন হাসান খোকন, উপ‌জেলা যুবম‌হিলালী‌গের সভাপ‌তি ফের‌দৌসী অাক্তার রিয়া।

স্পন্সরেড আর্টিকেলঃ