আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাতভর ধর্ষণের ঘটনায় ধর্ষক রিমান্ডে

আদালত প্রতিবেদক, না’গঞ্জ
বন্দরে পার্লার কর্মীকে রাতভর ধর্ষণের ঘটনায় জুট ব্যবসায়ী মনির হোসেনকে ১দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। সোমবার (২৭ জানুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুননাহার ইয়াসমিনের আদালতে আসামীকে উপস্থিত করে রিমান্ড আবেদন করলে বিচারক এ আদেশ দেন।এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান। তিনি জানান, আসামীকে আদালতে উপস্থিত করে ৭দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১দিনের মঞ্জুর করেন।

জানা গেছে, রিমান্ডপ্রাপ্ত আসামী জুট ব্যবসায়ী মো. মনির হোসেন (২৮) বন্দর থানার একরামপুর ইস্পাহানি এলাকার মৃত আব্দুল মালেক সরদারের ছেলে।

প্রসঙ্গত, ধর্ষনের শিকার ঐ নারীর সাথে ধর্ষক মনিরের পরিচয় হয় মেয়েটির স্বামীর মাধ্যমে। গত ৪ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে একরামপুর ইস্পাহানি ঘাটে দেখা হয় তাদের। এ সময় ওই নারীকে মনির নদী পার করে দেওয়ার কথা বলে নৌকায় উঠায়। পরে নদী পার না করে কু-প্রস্তাব। রাজি না হওয়ায় নৌকার মাঝির সহযোগীতায় জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে আরফান আকনের সহযোগীতায় জোট গোডাউনে নিয়ে রাত সাড়ে ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত আরো কয়েক দফা ধর্ষণ করেন।

আরকেএন/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ