আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীতে ১০ ছিনতাইকারী আটক

প্রেস বিজ্ঞপ্তি:

রাজধানীতে তেজগাঁও এবং শেরেবাংলা নগর থানা এলাকায় পৃথক পৃথক অভিযানে ছিনতাইকারী চক্রের ১০(দশ) জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২।  গত বুধবার (২৯ মে)   র‌্যাব-২-এর আভিযানিক দল পৃথক পৃথক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কয়েকজন দুষ্কৃতিকারী ডিএমপি ঢাকার তেজগাঁও এবং শেরেবাংলা নগর থানা এলাকার কাওরান বাজারস্থ প্রজাপতি গুহা আন্ডারপাস সংলগ্ন রাস্তার পশ্চিম পাশ্বে আনন্দ সিনেমা হল এর সামনে পাকা রাস্তার উপর এবং শিশু মেলার উত্তর পাশের গেইটের বিপরীত পার্শে আগারগাঁও গামী রোডে ফুটপাতের উপর ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।  সংবাদ পেয়ে  র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা দৌঁড়ে পালানোর চেষ্টা কালে ১। মোঃ বিল্লাল (২৮), ২। মোঃ মনির হোসেন (২১), ৩। মোঃ সাইফুল ইসলাম @ রমজান (২৩), ৪। মোঃ স্বপন(২৮), ৫। মোঃ রানা আকন্দ(২৩), ৬। মোঃ সুমন(২২), ৭। রিচার্ড ফলিয়া সাগর(২৮), ৮। মোঃ কবীর (১৯), ৯। মোঃ রুবেল (১৯), ১০। মোঃ ঝুম্মাদ (১৯), দেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য।

তারা আসন্ন ঈদ-উল-ফিতরকে কেন্দ্র করে বিভিন্ন শপিংমলে আগত ক্রেতাদের মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করার উদ্দেশ্য বিভিন্ন শপিংমলের আশেপাশে অবস্থান নিয়েছে এবং বেশ কয়েকটি ছিনতাই কার্যক্রম সফলভবে পরিচালনা করেছে বলে জানায়।

গ্রেফতার কৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। তারা ঈদ-উল-ফিতর উপলক্ষে বিভিন্ন শপিংমলে আগত ক্রেতাদের সাথে থাকা ব্যাগ চাকু দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল, দ্রব্য সামগ্রী ছোঁ মেরে ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।

এছাড়া ও তাদের নিকট হতে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই বাছাই করে ভবিষ্যতেও র‌্যাব-২ অভিযান অব্যাহত রাখবে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ