আজ শুক্রবার, ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজউক চেয়ারম্যানকে স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক:

পূর্বাচল উপ শহর প্রকল্পের মূল অধিবাসী ও সাধারণ ক্ষতিগ্রস্তদের সঙ্গে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মো. ছিদ্দিকুর রহমান সরকারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাজউকের সভাকক্ষে পূর্বাচল নতুন শহর প্রকল্পের নারায়ণগঞ্জ, গাজীপুর ও রূপগঞ্জের জমির মূল অধিবাসী ও সাধারণ ক্ষতিগ্রস্তদের সাথে এ মত বিনিময় সভা হয়।
সভায় পূর্বাচল নতুন শহর প্রকল্পের স্বার্থক বাস্তবায়নের লক্ষ্যে মূল অধিবাসীগণ তাদের মতামত ব্যক্ত করেন। একই সাথে তারা প্রকল্প এলাকার মূল অধিবাসী ও সাধারণ ক্ষতিগ্রস্ত লোকদের পক্ষে রাজউক চেয়ারম্যান বরাবর ১৩ দফা দাবি উল্লিখিত স্মারকলিপি প্রদান করেন।

এসময় রাজউক চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মো. ছিদ্দিকুর রহমান সরকার বলেন, পূর্বাচল প্রকল্পের বিভিন্ন মামলা জটিলতা জনিত সমস্যা নিরসনে এবং ক্ষতিগ্রস্তদের মাঝে বরাদ্দকৃত প্লটের জটিলতা সমাধানে দ্রুত পদক্ষেপ আমরা গ্রহণ করবো। তিনি  আরো বলেন, একই সাথে ক্ষতিগ্রস্ত লোকদের সমস্যা নিয়ে আলোচনার জন্য প্রতি শনিবার রাজউকের পূর্বাচল অফিসে রাজউক চেয়ারম্যান এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত থাকবেন।
এসময় উপস্থিত ছিলেন, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবদুল আহাদ, প্রধান প্রকৌশলী আব্দুল লতিফ, পূর্বাচল নতুন শহর প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ নুরুল ইসলাম, পূর্বাচল অধিবাসী ও রূপগঞ্জ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চুসহ আরো অনেকে।