আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিকের গুন্ডাবাহিনী আমার ব্যানার ছিড়ে ফেলছে: গণসংযোগে বাদশা

টি.আই.আরিফ:
আসন্ন কাঞ্চন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। কাঞ্চনে এখন তার পক্ষে জনজোয়ার লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সাধারণ মানুষ তার পক্ষে মাঠে নামছে। শিল্পপতি আর খেটে খাওয়া মানুষের প্রথম পছন্দ বাদশা। গাজী পরিবারও তাকে সমর্থন দিয়েছে। শুক্রবার ১৪ জুন কাঞ্চনের রানীপুরা বাজারে গণসংযোগ করেন বাদশা।

এসময় তিনি বলেন, রফিকের গুন্ডাবাহিনী কেন্দুয়া ,মায়ারবাড়িসহ বিভিন্ন জায়গা থেকে আমার ব্যানার -পোস্টার ছিড়ে ফেলছে। আমি প্রশাসনের কাছে রফিকের সন্ত্রাসী বাহিনীর গ্রেফতার দাবি করছি। আমার কোন সন্ত্রাসী বাহিনী নাই। এবারের নির্বাচন কাঞ্চন থেকে ভূমিদস্যুদের প্রতিহত করার নির্বাচন। আপনারা আমাকে ভোট দিয়ে ভূমিদস্যুদের প্রতিহত করুন। আমি কারও জমি দখল করি নাই। কাঞ্চনের জনগণ আমার শক্তি। আমি ১০ বছর চেয়ারম্যান এবং ৫ বছর মেয়র ছিলাম, আমার দ্বারা কোন লোক নির্যাতিত হয় নাই । কোন লোককে জোর করে আমি বালু ভরাট করতে দেই নাই। উন্নয়নের নামে রফিক জনগণকে ধোকা দিয়েছে। মেয়র হওয়ার পর রফিক নিরীহ মানুষের জমি দখল করেছে,বালু ভরাট করেছে।

বাদশা আরও বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। তারা আমার কাছে ওয়াদা দিচ্ছে মোবাইল প্রতীকে ভোট দেবে ।
এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: ফয়সাল আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

স্পন্সরেড আর্টিকেলঃ