আজ শনিবার, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কায়েতপাড়ায় সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

সংবাদচর্চা রিপোর্ট :

রূপগঞ্জে মাদক, চাঁদাবাজি, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে কায়েতপারা ইউনিয়নের বড়ালু পারাগাঁও এলাকায় উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আজিম সরকারের নেতৃত্বে উপজেলা বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মাদক চাঁদাবাজ, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

মিছিলটি ডেমরা – কালিগঞ্জ সরকের বড়ালু পাড়াগাঁও বাজার থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বরালু বালু মাঠে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে যুবদলের যুগ্ম আহবায়ক আজিম সরকার ও কায়েতপাড়া ইউনিয়নের ৬ ওয়ার্ডের বিএনপির নেতা মকবুলসহ দলের বিভিন্ন পর্যায়ের শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, উপজেলা বিএনপির কায়েতপাড়া ইউনিয়নের কোনো নেতার নামে বা অন্য কারও নামে চাঁদাবাজি বন্ধে তারা ঐক্যবদ্ধ। কোনো ধরনের নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করতে দেওয়া হবে না। তারা শান্তি ও সুশৃঙ্খলভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে যাবেন। দুষ্কৃতকারীরা বিএনপির নাম ভাঙিয়ে যদি কেউ চাঁদাবাজি, সন্ত্রাসী ও নৈরাজ্যকর কর্মকাণ্ড করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন, সুমন বেপারী, ফেরদৌস ফরহাদ, সজল আহমেদ, আলি আকবর, আব্দুল্লাহ আল মামুন, মেহেদী হাসান,খাইরুল বাশার মুন্না, শফিকুল ইসলাম, সোহেল,ডালিম প্রমুখ।