আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

না’গঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক:
পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে নগরীতে ২’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (১০এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় শহরের খাঁনপুর সরদার পাড়া সাথী বেকারীর সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মমলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ফতুল্লার তল্লা বড় মসজিদ এলাকার সালাউদ্দিন মিয়ার ছেলে সুলতান (২২), একই এলাকার সালাউদ্দিন মিয়ার ভাড়ির ভাড়াটিয়া গিয়াস উদ্দিন মিয়ার ছেলে রাশেদ (২৫)।
অভিযান পরিচালনাকারী নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের এএসআই সোয়াগ মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টায় শহরের খাঁনপুর সরদারপাড়া সাথী বেকারীর সামনে থেকে পড়নের প্যান্টের পকেট থেকে ২’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী একজন বাড়ি ওয়ালার ছেলে এবং অপরজন তাদের ভাড়াটিয়ার ছেলে। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। স্থানীয় এলাকার চিহ্নত মাদক ব্যবসায়ী শাহিনের সেলসম্যান হিসেবে গ্রেফতারকৃতরা কাজ করে থাকেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের পর আদালতে প্রেরন করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ