আজ সোমবার, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদকমুক্ত না করলে দেশের উন্নয়ন সম্ভব নয় : হাছিনা গাজী

মাদকমুক্ত না করলে

মাদকমুক্ত না করলে

সংবাদচর্চা ডটকম:

মাদক মুক্ত সমাজ গড়তে না পারলে দেশের উন্নয়ন সম্ভব নয় বলে জানিয়েছেন তারাব পৌরভার মেয়র হাছিনা গাজী।

বুধবার দুপু‌রে উপ‌জেলার তারা‌বো পৌরসভা কার্যাল‌য়ের অ‌ডি‌টো‌রিয়া‌মে শহর সমন্বয় ক‌মি‌টির এ সভা অনু‌ষ্ঠিত হয়। এতে সভাপ‌তির বক্তব্যে মেয়র হা‌ছিনা গাজী।

মেয়র হা‌ছিনা গাজী  ব‌লেন, মাদকের হাত থেকে দেশের মানুষকে রক্ষা করতে না পারলে ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র করা অত্যন্ত কঠিন হবে। যুব সমাজ হলো জাতির মেরুদন্ড। যুব সমাজ যদি মাদকাসক্ত হওয়ার কারনে ধ্বংস হয়ে যায় তাহলে ভবিষ্যৎ সুখীসমৃদ্ধ বাংলাদেশ কে গঠন করবে। একটি পরিবারে একজন মাদকাসক্ত হলে শুধু পরিবারের সুখ শান্তিই নষ্ট হয়না অর্থনৈতিকভাবে এ পরিবার ধ্বংস হয়ে যায়।

তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে হলে মাদকমুক্ত দেশ গড়ে তুলতে হবে। এই লক্ষ্যে মাদকের বিরুদ্ধে শিক্ষার ক্ষেত্রে পরিবারকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমাদের দেশ অনেক সূচকে এগিয়ে চলছে। দেশকে এগিয়ে নিতে হলে যুব সমাজকে কাজে লাগাতে হবে। এই যুব সমাজের একটা বিশাল অংশই হচ্ছে শিক্ষার্থী। অথচ এই শিক্ষার্থীর অধিকাংশই বিশেষ করে ছাত্ররা নানা প্রকার মাদক গ্রহণ করে থাকে।

অনুষ্ঠা‌নে অা‌রো উপ‌স্থিত ছি‌লেন, তারা‌বো পৌরসভার প্যানেল মেয়র অা‌মির হো‌সেন, তারা‌বো পৌরসভার কাউ‌ন্সিলর লায়লা পারভীন ও জোসনা বেগম, তারা‌বো পৌরসভার নির্বাহী প্র‌কৌশলী জেড এম অা‌নোয়ার, তারা‌বো পৌরসভার স‌চিব তাজুল ইসলাম, তারা‌বো পৌরসভার ৯নং ওয়ার্ড অাওয়ামীলীগের সাধারন সম্পাদক অামান উল্লাহ অামান, তারা‌বো পৌরসভা যুবলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক নু‌রে অালম ভুঁইয়াসহ অ‌নে‌কে।

 

স্পন্সরেড আর্টিকেলঃ