আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাজারের খাদেমের রহস্যজনক মৃত্যু

সংবাদচর্চা রিপোর্ট: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কদমদী এলাকার আরবিশাহ মাজারের ঘরের আড়ার সঙ্গে ইলেকট্রিক তার গলায় লাগিয়ে ফাঁস দিয়েছে মোহতাসিম মতি (৪৫) নামে ঐ মাজারের খাদেম আত্মহত্যা করেছেন। রোববার (২৪মে) দিবাগত রাতের যেকোনো সময় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের কদমদী এলাকার আরবিশাহ‘র মাজারে এ ঘটনাটি ঘটেছে। মোহতাসিম মতি আড়াইহাজার উপজেলার লস্করদী এলাকার মৃত সাত্তারের ছেলে। তিনি দির্ঘদিন ধরে কদমদী এলাকার আরবিশাহ‘র মাজারের আসা যাওয়া করেন এবং মাজারের সেবা যত্ন করে থাকেন।

স্থানীয় লোকজন জানায়, সোমবার (২৫ মে) সকালে মাজারের ঘরের আড়ার সঙ্গে মোহতাসিম মতিকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার গলার ফাঁস খুলে নিচে নামানো হয়। তবে নিহত মোহতাসিম মতি যে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়েছে তার নিচে আরবিশাহ‘র পাকা মাজার ছিলো। হাতের দুই পাশে বাঁশ ছিলো। এছাড়াও কেউ গলায় ফাঁস দিলে জিহব্বা বের হয়। তবে জিহব্বা বের হওয়া কেউ দেখেনি। তাছাড়া তার থেকে আড়ার উচ্চতাও কম ছিলো তাই এ মৃত্যুকে রহস্যজনক বলে মনে করছে স্থানীয়রা। এছাড়াও এই মাজার এলাকায় জুয়ারিদের জুয়ার আড্ডা ছিলো সব সময়। প্রায় সময় জুয়াড়িদের তিনি নিষেধও করেছেন।

আড়াইহাজার থানার এসআই মোঃ সিরাজুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্তের পরে জানা যাবে।

স্পন্সরেড আর্টিকেলঃ