আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্ত্রী গাজীর নির্দেশে বেদে পরিবার পেল খাদ্য

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া ছিন্নমূল ও বেদে সম্প্রদায়ের শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের। শনিবার সকালে নিজস্ব তহবিল থেকে তিনি তারাব বিশ্বরোর্ড এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল ,লবণ, তেল ও সাবান।

জানা গেছে  ছিন্নমূল ও বেদে সম্প্রাদায়ের শতাধিক মানুষ তারাব পৌরসভায় বসবাস করে পৌরসভার পরিচ্ছন্নতা কার্যক্রম সহ বিভিন্ন ধরনের কাজে নিয়োজিত আছেন। করোনার নির্মমতায় সারাদেশ লক ডাউন হওয়ার কারনে তারা আজ কর্মহীন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের বলেন, দেশের এই দুর্যোগকালীন সময়ে সকল বিত্তবানদের উচিত সাধ্যমত নিম্নবিত্ত ও মধবিত্ত মানুষের খাদ্য সংকট নিরসনে ভূমিকা রাখা।

প্রচারবিমুখ এ নেতা আরো বলেন, আমাদের নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নির্দেশ দিয়েছেন রূপগঞ্জের কোনো মানুষ যেন অনাহারে না থাকে। তার নির্দেশে আমরা রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ চলমান করোনা দুর্যোগে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, তারাব পৌর  যুবলীগ নেতা বকুল ভূইয়া, পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মিথুন ভূইয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাকির, আব্দুল্লাহ, কায়সার প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ