আজ বুধবার, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবসে দোয়া ও আলোচনা সভা

 

সংবাদচর্চা রিপোর্ট : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ১৬ তম কারামুক্তি দিবস ও সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে শহরের দেওভোগ পার্ক সংলগ্ন এলাকায় এ সভার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য ও সদর থানা বিএনপির আহŸায়ক ফারুক হোসেনের সভাপতিত্বে ও মহানগর বিএনপির সদস্য আওলাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সদস্য অ্যাডভোকেট বিল্লাল হোসেন, অ্যাডভোকেট শরিফুল ইসলাম শিপলু, আমিনুর ইসলাম মিঠু, মনোয়ার হোসেন শোখন ও ১৪নং ওয়ার্ড বিএনপির আহ্ববায়ক দিদার খন্দকার।

আলোচনা সভায় বক্তরা বলেন, অনেক ত্যাগের পর ছাত্র-জনতার নিরলস চেষ্টার পর ৫ আগষ্ট আমরা স্বাধীনতা পেয়েছি। কিন্তু স্বৈরাচারী সরকার আওয়ামী লীগের পেতাত্মারা নানা অপকর্ম করে বিএনপির উপর দোষ চাপিয়ে দিচ্ছে। আওয়ামী লীগ লুটপাট করে দেশটা ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এখন দেশকে পূর্নগঠনের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কোন অপশক্তিকে তাদের অপচেষ্টা সফল করতে দেওয়া হবে না।

বক্তব্য শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির নেতা তোফাজ্জল হোসেন মির্জা, তাহের আলী, মো. হোসেন কাজল, মো. সাফী, শফিউদ্দিন সোহেল, মোহাম্মদ শাহীন নাম দেয়ান, নুর ইসলাম ও মনির মল্লিক সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।