আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বড় শাহজাহানের নেতৃত্বে জুয়ার আসর,গ্রেপ্তার ২০

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৩নং মাছঘাটের জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ২০ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার ২৮ ডিসেম্বর দুপুরে তাদের হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ রবিউল ইসলাম (৩৭), মোঃ সেলিম (৪০), মোঃ সাখাওয়াত হোসেন (৩৩), মোঃ বাদশা (২৮), মোঃ কমল (৫৫), মোঃ ইকবাল হোসেন(৩৭), মোঃ মোজাম্মেল শিকদার (৪৫), মোঃ আলী আক্কাস (৭৬), মোঃ শহীদ রহমান (৫২), । মোঃ রতন (৫২), রতন চন্দ্র বর্মণ (৫৫), প্রদীপ চন্দ্র দাস (৩০), সামসুল হক পাখি (৪৫), মোঃ আমির (৫৮), মোঃ দুলাল উদ্দিন (৩৮), মোঃ মিজানুর রহমান (৪৫), তপন খন্দকার (৬০), পরিতোষ সাহা ,মোঃ সেলিম খান (৪৮) , গৌরাঙ্গ মালাকার (৪৮)। এ সময় তাদের দখল হতে নগদ ৯ হাজার ৪৫০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে নানা কায়দায় চলে আসছিল মাদক এবং জুয়ার আসর। কখনো বাসের ভিতরে আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই মাদক ও জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৩নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বড় শাহজাহানের নেতৃত্বে তপন মেম্বার, সেলিম, লিটন ও টাক মনিরের সহযোগীতায় নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা ও মাদকের আখড়া বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ