আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বালিয়াপাড়ায় সংঘর্ষ আহত ১০

সংবাদচর্চা রিপোর্ট:

আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকায় সামাজিক দূরত্ব বজায়রাখার কথা বলায় একটি চায়ের দোকানে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে । এঘটনায়  রোববার রাতে আড়াইহাজার থানায় একটি হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়,  গত  ২৮ এপ্রিল বিকেলে বালিয়াপাড়া এলাকার একটি চায়ের দোকানে অনেক লোক জড়ো হয়ে আলাপ চারিতা করছিল। এ সময় ওই গ্রামের এবং ব্রাহ্মন্দী  ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য আবু ছিদ্দিকের বড় ভাই মোঃ রফিকুল ইসলাম (৭২) তাদেরকে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে সেখানে আলাপ রত আফজাল ও তার লোকজন রফিকের উপর হামলা করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।  আফজালের ২০/৩০ জন লোক ধারালো অস্ত্র সস্ত্র নিয়ে মেম্বারের বাড়ীতে গিয়ে হামলা করে এবং মেম্বারের পরিবারের ১০ সদস্যকে কুপিয়ে গুরুতর জখম করে।

আহতরা হচ্ছেন, হারুন অর- রশিদ (৭০), নাহিদ (১৮), আল আমিন (২৮), আঃ আজিজ (৪৮), মাহমুদা ছিদ্দিক (২০), হোসেন (২৫ ), বিল্লাল (৩৫) ,ইব্রাহীম (৪২) আবু ছিদ্দিক (৫০) । তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে আফজাল তার লোকজন নিয়ে চলে যায়। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে তাদরেকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে ভর্তি করান ।

এদের মধ্যে হারুন অর রশিদ এবং নাহিদের অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাঃ তাদের দুজনকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেন । এ ঘটনায় রফিকুল ইসলাম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে ১৪-১৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম মামলার  বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন।  তিনি বলেন, আসামীদের  গ্রেফতারের চেষ্টা চলছে।