আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাগবাড়ী স্বেচ্ছাসেবক কমিটি পেল পিপিই

করোনা ভাইরাস প্রতিরোধে রূপসী এলাকার বাগবাড়ী স্বেচ্ছাসেবক কমিটিকে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছেন তারাব পৌর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আশরাফী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে মঙ্গলবার সকালে দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মুন্না খাঁনের সহায়তায় ৪ নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব নজরুল ইসলাম মফিজের হাতে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন মো: হালিম ভুঁইয়া, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ  সম্পাদক মেহেদী হাসান বাবেল, শ্রমিক নেতা শাহীন খাঁন, যুবলীগ নেতা রাসেল,মীর মাহাবুব রাজীব, জুবায়ের খাঁন।

এসময়  রফিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। সরকারের নির্দেশনা মেনে চলতে হবে। যারা স্বেচ্ছাসেবকের দায়িত্বে আছেন তাদের জীবনও রক্ষা করতে হবে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে পৃথিবীতে সবচেয়ে বেশি লোক মারা গেছে । আমাদের সচেতনতায় বেচে যাবে পরিবার , দেশ ও জাতি ।

সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন বলেন, করোনা ভাইরাস বৈশ্বিক সমস্যা । দেশের চরম সংকটে আমাদের সমাজের বিত্তবানরা এগিয়ে এসেছেন । আমি ধন্যবাদ জানাই রফিক ভাইকে তার মহৎ উদ্যোগের জন্য। তিনি আমাদের স্বেচ্ছাসেবীদের স্বাস্থ্য ঝুঁকি দূর করেছেন।

তিনি বলেন, করোনা ছোঁয়াচে রোগ । আমাদের ঘর থেকে এখন বের হওয়া যাবে না। নিজে বাঁচেন ,অপরকে বাঁচান।

প্রসঙ্গত আশরাফী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ অফিসে পিপিই দিয়েছেন। তার মধ্যে রয়েছে  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনকে ৫০ পিছ, পুলিশ সুপার জায়েদুল আলমকে ৫০, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ এবং রূপগঞ্জের বেসরকারী হাসপাতালগুলোতে ১৫০ পিছ পিপিই দিয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ