আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে প্রতিপক্ষের হামলায় বাড়ী ঘর ভাংচুর, লুটপাট : দুই নারী আহত

বন্দরে প্রতিপক্ষের হামলায়

বন্দরে প্রতিপক্ষের হামলায় বাড়ী ঘর ভাংচুর, লুটপাট : দুই নারী আহতবন্দরে প্রতিপক্ষের হামলায়

সংবাদচর্চা ডেস্ক:

বন্দরে যৌথ মালিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।যৌথ মালিকানায় খরিদকৃত বাড়ি অংশিদারের কাছে বিক্রি না করে অন্যের কাছে বায়না করায় এ সংঘর্ষ ঘটে।

অংশিদার নাজমুল গংরা অপর অংশিদার শাহাজালাল মিয়ার বাড়িঘরে ভাংচুর, লুটপাট করে প্রায় ২ লাখ টাকা ক্ষতি সাধন করে। হামলাকারিদের বাধা দিতে গিয়ে শাহানাজ বেগম (৩৮) ও আনোয়ারা বেগম (৪৮) আহত হয়।

মঙ্গলবার  বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নস্থ আন্দিরপাড় এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

জানা গেছে, বন্দর থানার মদনপুর ইউনিয়স্থ আন্দিরপাড় এলাকার মুসলিম মিয়ার শাহাজালাল ও মদনপুর ছোট সাহেববাড়ি এলাকার মৃত আব্দুল সালাম মিয়ার ছেলে নাজমুল যৌথ মালিকানায় মদনপুর মৌজাস্থি সিএস ও এসএ-১৭১, আরএস-৭৫৩ দাগের সাড়ে ৩ শতাংশ জমি ক্রয় করে। শাহাজালাল তার পৌনে ২ শতাংশ ভূমির মধ্যে ঘরবাড়ি উত্তেলন করে ভাড়া দেয়। পরবর্তিতে নাজমুল ও শাহাজালালের মধ্যে খরিদকৃত সম্পত্তি নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

এক পর্যায়ে নাজমুল শাহাজালালকে না জানিয়ে তার অংশ বিক্রির জন্য অন্যের কাছে বায়না নামা করেন।প্রতিপক্ষ নাজমুল এর হুকুমে আন্দিরপাড় এলাকার তোতা মিয়ার ছেলে আলিম, মৃত আবুল কাশেমের ছেলে ইলিয়াছ, নূরু মিযার ছেলে জাহিদ, আক্তারের ছেলে শাকিল, হোসেন আলী মিয়ার ছেলে শামিম, দেলোয়ার মিয়ার ছেলে মারুফ ও আমজাদ মিয়ার ছেলে সবুজ ক্ষিপ্ত হয়ে শাহাজালাল মিয়ার খরিদকৃত বাড়িতে হামলা চালায়।

হামলাকারিরা ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করে ২ লাখ টাকার ক্ষতি সাধন করে। হামলাকারিদের বাধা দিতে গিয়ে বাদির স্ত্রী ও বড় বোন আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

স্পন্সরেড আর্টিকেলঃ