আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে ঢাকেশ্বরী স্কুল নির্বাচনের ফলাফল

বন্দর উপজেলার ঢাকেশ্বরী মিলস্ স্কুল এন্ড কলেজ এর গভর্নিং বডির (মাধ্যমিক শাখার) অভিভাবক সদস্য নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ হয়।

নির্বাচনে প্রথম হয়েছে মোঃ ইউসুফ (৪১৪ ভোট), দ্বিতীয় হয়েছে জাহাঙ্গীর আলম ( ৩৫৩ ভোট) । উভয়ের বিজয়ে তাদের সমর্থকরা আনন্দে ফেটে পড়ে এবং বিশাল মিছিল নিয়ে সমগ্র এলাকা প্রদক্ষিণ করে।

তাছাড়া পরাজিত প্রার্থী আকতার হোসেন ৩৩৮ ভোট পেয়েছেন। মোট ১১৬৪টি ভোটের মধ্যে ৭৩৩ জন ভোট দিয়েছে।  বাতিল হয়েছে  ১৬ ভোট ।

নির্বাচনে  প্রিজাইডিং অফিসার ছিলেন  বন্দর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) আফিফা খাঁন।  প্রধান শিক্ষক আনোয়ার হোসেন ও সহকারি প্রধান শিক্ষক বোরহান উদ্দিনের সার্বিক আয়োজনে উক্ত নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় নির্বাচন সংশ্লিষ্টরা সহ প্রত্যেকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

বিজয়ী মোঃ ইউসুফ সাংবাদিকদের জানান, পুনরায় বিজয়ী করায় সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করা, ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা সহ বাল্যবিবাহ ও ইভটিজিংমুক্ত একটি সুন্দর ও সুশৃঙ্খল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠায় সবাইকে নিয়ে কাজ করে যেতে চাই।

বিজয়ী জাহাঙ্গীর আলম জানান, সকলের দোয়া ও ভোটের মাধ্যমে টানা ৫ (পাঁচ) মেয়াদে নির্বাচিত হওয়ায় সকল ভোটারদের ধন্যবাদ জানাচ্ছি। স্কুলের অবকাঠামো ও শিক্ষা মান উন্নত করতে সবাইকে নিয়ে কাজ করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ