আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে জিআর মামলার ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ ৫ ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে ।  ৪ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে পৃথক ওয়ারেন্টে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। এর পূর্বে গত ৩ ফেব্রুয়ারী সোমবার রাতে বন্দর থানার বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার ফরাজিকান্দা উত্তর পাড়া এলাকার ইয়াজুল হোসেন মিয়ার ছেলে বন্দর থানার দায়েরকৃত ১৪(১০)১৫ নং মামলার ৪ বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক আসামী খালিদ হোসেন ওরফে খালিদ (৩৮) একই থানার চৌরাপাড়া এলাকার মৃত দেওয়ান শহিদুল্লাহ মিয়ার ছেলে যৌতুক মামলার ওযারেন্টভূক্ত আসামী সজিব দেওয়ান (৩০) কল্যান্দী এলাকার কুতুব উদ্দিন মিয়ার ছেলে নারী ও মিশু নির্যাতন মামলার পলাতক আসামী রবিউল (২৭) বন্দর রুপারী আবাসিক এলাকার সামছুল হক মিয়ার ছেলে সিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মনির (৩৬) ও পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে জিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী সুমন (২২)।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে গ্রেপ্তারকৃত সাঁজাপ্রাপ্ত আসামী খালিদ গত ২০১৫ইং সালে বন্দর উপজেলার ফরাজিকান্দা সালাউদ্দিন কিন্ডার র্গাটেন স্কুলে অগ্নিসংযোগ করে স্কুলের ব্যাপক ক্ষতি সাধন করে। এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষ তৎ সময়ে বন্দর থানায় মামলা দায়ের করে।