আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে এইচএসসি পরীক্ষার্থী আটক

বন্দর প্রতিনিধি:
বন্দরে স্মার্ট ফোনের ম্যাসেঞ্জারে প্রশ্ন এবং উত্তর পত্র সরবরাহ করায় এক এইচ এস সি পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার  (৭ এপ্রিল) বন্দরের হাজী ইব্রাহিম আলম স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে ওই পরীক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়।
আটক পরীক্ষার্থীর নাম ওয়াসিম আকরাম। সে বন্দরের নবীগঞ্জ ইসলামবাগ এলাকার জালাল উদ্দিনের ছেলে এবং কদম রসুল বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী জানান, শনিবার ছিল ইংরেজী ২য় পত্রের পরীক্ষা। হাজী ইব্রাহিম আলম চান স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ওয়াসিম খান নামে এক এইচ এস সি পরীক্ষার্থী লুকিয়ে স্মার্টফোন নিয়ে কেন্দ্রে প্রবেশ করে। কেন্দ্রে প্রশ্ন পত্র দেয়ার পর ওয়াসিম আকরাম ওই প্রশ্ন পত্রের ছবি তুলে মোবাইল ফোনের ম্যাসেঞ্জারের মাধ্যমে বাইরে অপেক্ষমান দুই সহযোগীকে পাঠায়। এরপর বাইরে থেকে দুই সহযোগী উত্তর পত্র লিখে ম্যাসেঞ্জারের মাধ্যমে পুনরায় ওয়াসিমের কাছে পাঠিয়ে দেয়। তিনি জানান, ম্যাসেঞ্জারের উত্তরের সঙ্গে খাতায় লেখা উত্তরের হুবহু মিল পাওয়া যায়।

পরে টহলরত র‌্যাবের কাছে ওয়াসিম আকরামকে সোপর্দ করা হয়। বাইরে থেকে উত্তরপত্র সরবরাহকারী দুজনকে গ্রেপ্তারে মাঠে নেমেছে র‌্যাব।

স্পন্সরেড আর্টিকেলঃ