আজ শনিবার, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাব-১১ এর অভিযানে সোনারগাঁয় ফেনসিডিল ও বিদেশী বিয়ারসহ আটক-২

ফেনসিডিল ও বিদেশী বিয়ার

ফেনসিডিল ও  বিদেশী বিয়ার

 

নিজস্ব প্রতিবেদক:
সোনারগাঁর কাঁচপুর দক্ষিণ পাড়ায় র‌্যাব-১১ বিশেষ অভিযান পরিচালনা করে ৮৭৪ বোতল ফেনসিডিল ও ৬৬ ক্যান বিদেশী বিয়ারসহ দুই জনকে আটক করেছে।
শনিবার (১৪ এপিল) র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় শুক্রবার (১৩ এপ্রিল) র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্যসহ দুই জনকে আটক করে।
আটককৃতরা হলা, মোঃ আলামিন (৩০) ও মোসাঃ পপি আক্তার (২৬)।
র‌্যাবের সিনিয়র এএসপি মো: জসিম উদ্দীন চেšধুরী পিপিএম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ১৩ এপ্রিল ২০১৮ তারিখ র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর দক্ষিণ পাড়ায় অভিযান পরিচালনা করে ৮৭৪ বোতল ফেনসিডিল ও ৬৬ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করে। এ সময় উক্ত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত মাদক ব্যবসায়ী মোঃ আলামিন (৩০) ও মোসাঃ পপি আক্তার (২৬) নামে দুইজনকে গ্রেফতার করা হয়। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোঃ আলামিন তার বাড়ি সংলগ্ন জলাশয়ে ঝাপিয়ে পড়ে পলায়নের চেষ্টা করে। পরবর্তীতে আভিযানিক দলের সদস্যরা নৌকার সাহায্যে জলাশয়ের মাঝখান হতে উক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আলামিন ও পপির স্বীকারোক্তি মোতাবেক তাদের বসতঘর ও বাড়ি সংলগ্ন জলাশয় এবং সহযোগী মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী করে ফেনসিডিল ও বিদেশী বিয়ার উদ্ধার করা হয়।
ও্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও তথ্যনুসন্ধানে জানা যায়, সোনারগাঁ থানাধীন কাচঁপুর দক্ষিণ পাড়া এলাকায় গ্রেফতারকৃত আলামিন এর নেতৃত্বে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ চক্র মাদকের স্বর্গরাজ্য গড়ে তুলেছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে তাদের অনেকে একাধিকবার গ্রেফতার হওয়ার পরও মাদক ব্যবসা থামেনি। গ্রেফতারকৃত আলামিন ও পপি আক্তারের নামে মাদক আইনে একাধিক মামলা রয়েছে। এই চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।