আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আদালতে আলোচিত সাত খুনের ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেন

ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেন

ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেন

সংবাদচর্চা ডটকম:

আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামী নূর হোসেন ও তার দুই সহযোগির বিরুদ্ধে দুটি মামলার সাক্ষ্য গ্রহণ হয়েছে।  রবিবার দুপুরে নারায়ণগঞ্জ দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবদুল হান্নানের আদালতে ওই দুটি মামলার সাক্ষ্য গ্রহণ হয়।  আরো ৬টি মামলার সাক্ষী না আসায় আগামী ২৪ জুন সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আদালতের অতিরিক্ত পিপি জাসমিন আহমেদ জানান, নূর হোসেনের ৭ খুন ছাড়াও অস্ত্র, মাদক, চাঁদাবাজীর ৮টি মামলা আছে। এর মধ্যে রবিবার সবগুলো মামলার সাক্ষী তলব করা হয়। এদিন আদালতে একটি চাঁদাবাজী মামলার বাদী আকরাম হোসেন ও অটো রিকশা থেকে চাঁদাবাদী মামলার  সাক্ষী গিয়াসউদ্দিন সাক্ষ্য প্রদান করে।

বাকি মামলাগুলোর সাক্ষীরা না আসায় ২৪ জুন পরবর্তী তারিখ ধার্য করেছে আদালত। একই সঙ্গে সাক্ষীদের সমন পাঠাতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে। নূর হোসেনের সঙ্গে এসব মামলার অপর আসামী সেলিম ও আলী আহাম্মদকেও  একই সঙ্গে আদালতে হাজির করা হয়।

উল্লেখ্য সাত খুনের মামলার রায় ঘোষণা করা হয় ২০১৭ সালের ১৬ জানুয়ারী। এতে নূর হোসেন সহ অন্যদের ফাঁসির আদেশ দেন আদালত। এর পর থেকেই নূর হোসেন কারাগারে বন্দী।

স্পন্সরেড আর্টিকেলঃ