আজ বুধবার, ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্লেন সিট চুরির ৫ আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

ষ্টীল মিলের প্লেন সিট চুরি করার মামলায় ৫ আসামীকে পুনরায় ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মোহসিনের আদালত এ আদেশ দেন।

রিমান্ডকৃতরা হলেন, লক্ষিপুর জেলার রামগঞ্জের রুহুল আমিনের ছেলে মনির হোসেন (ড্রাইভার), একই এলাকার ফজলুল হকের ছেলে নূর হোসেন, মোখলেছুর রহমানের ছেলে সোহেল, একই জেলার খদ্দনগর এলাকার মোতালেব মিয়ার ছেলে রাকিব, লালমনির হাট কালিগঞ্জ থানার হাছেন আলীর ছেলে আমিনুর রহমান।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, আসামীদের আদালতে উপস্থিত করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানী শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ৩০ জানুয়ারী ৫দিনের রিমান্ড আবেদন করলে আদালত তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারী ভোর রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডেস্থ ফিরোজ ফিলিং স্টেশনের সামনে আটককৃত আসামী ও আরও কয়েকজন মিলে এক ট্রাক থেকে পিকআপে প্লেন সিট ওঠানোর সময় তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। তাদের চালচলন সন্দেহ জনক হলে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা মীর হাজিরবাগ মিলি ষ্টীল হাউজের মালামাল সেইস্থানে পৌছানোর জন্য ভাড়া নিলে মালামাল না পৌছে অনত্র নেবার পায়তারা করছিলো।

আরকেএন/এসএএইচ