আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রয়াত ও অসুস্থ আইনজীবীদের জন্য মামুন রোমেলের দোয়া

আদালত প্রতিবেদক
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রয়াত সদস্য ও অসুস্থ আইনজীবীদের জন্য দোয়া ও মিলাদের আয়োজন করেছেন এডভোকেট মামুন সিরাজুল মজিদ ও এডভোকেট রোমেল মোল্লা। সোমবার (২১ জানুয়ারি) দুপুরে কোর্ট মসজিদে যোহরের নামাজের পর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। পরে, আইনজীবীদের সহ উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।
প্রসঙ্গত, কাউকে সঙ্গে না পেয়েই নিজেরাই একা একা ভোট ও দোয়া কামনা করছেন। অনেকে আইনজীবীদের মতে দিপু-পলু পরিষদের আপ্যায়ন বিষয়ক সম্পাদক প্রার্থী এডভোকেট মামুন সিরাজুল মজিদ ও সমাজ সেবা সম্পাদক রোমেল মোল্লা অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন।

জানা যায়, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির মনোনীত এডভোকেট আনিসুর রহমান দিপু-এডভোকেট হাবিব আল মুজাহিদ পলু পরিষদের ১৫জন প্রার্থী নির্বাচনী মাঠ থেকে গত ১৯ জানুয়ারী বিকালে নিবার্চন কমিশনের কাছে তাদের প্রত্যাহার পত্র জমা দেন। কিন্তু আপ্যায়ন বিষয়ক সম্পাদক এডভোকেট মামুন সিরাজুল মজিদ ও সমাজ সেবা সম্পাদক রোমেল মোল্লা তাদের প্রার্থীতা প্রত্যাহার করেনি। এবং বর্তমানে নিজ প্যানেল বা দলীয় কাউকে না পেলেও নিজেদের নির্বাচনী প্রচারণা একাই চালিয়ে যাচ্ছেন।

আরকেএন/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ