আজ শনিবার, ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এইচএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস হবে না : শিক্ষা প্রতিমন্ত্রী

প্রশ্নপত্র ফাঁস হবে না

প্রশ্নপত্র ফাঁস হবে না

মাদারীপুর প্রতিনিধি
এবারের এইচএসসি পরীক্ষায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে তাই আর প্রশ্নপত্র ফাঁস হবে না বলে আশ্বাস দিয়েছেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। বিকেলে মাদারীপুরের শিবচরে ভদ্রাসনের জিসি একাডেমির শত বর্ষ পূর্তি উৎসবে অংশ নিয়ে সাংবাদিকদেও প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।

তিনি অনুষ্ঠান মঞ্চে ২টি গান পরিবেশন করেও শোনান। ’দে দে পাল তুলে দে’ গান গেয়ে তিনি মঞ্চ মাতিয়ে তুলেন। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ নূর ই আলম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি আঃ লতিফ মুন্সী, প্রধান শিক্ষক আবুল হোসেন মিয়া প্রমুখ।প্রতিমন্ত্রী আরো বলেন, ইতোমধ্যেই কয়েকজন প্রশ্নফাঁসকারীকে গ্রেফতার করা হয়েছে। ফাঁসকারীকে ধরিয়ে দিতে পারলেই ৫ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

কেরামত আলী আরো বলেন, সারাদেশে ১শ টি টেকনিক্যাল স্কুল ও কলেজের টেন্ডার হয়ে গেছে। দেশের যে ২৩ জেলায় পলি টেকনিক কলেজ নেই সেগুলোও বিপি সম্পন্ন হয়েছে। নির্বাচনের আগে প্রতিটি স্কুল, কলেজ, মাদ্রাসায় ১টি করে ট্রেডের উপর কারিগরি শিক্ষা চালু করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ