আজ সোমবার, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জনতার চাপের মুখে পিছু হটলেন আলী মাদনী ,অফিসে তালা

পিছু হটলেন আলী মাদনী

পিছু হটলেন আলী মাদনী

সংবাদচর্চা ডটকম: নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের  ৩ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাদানীকে ধাওয়া দিয়েছে এলাকাবাসী।

সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক লিখিত অভিযোগ ও বিভিন্ন দৈনিক পত্রিকায় আলী মাদানীর অপকর্মের সংবাদ প্রকাশিত হওয়ার পরও তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন না করায় এলাকাবাসী ফুঁসে উঠে।

তাই পূর্বমাদানী নগর এলাকায় জোরপূর্বক একটি বাড়ী দখল করার অভিযুগে  শুক্রবার  বহু অপকর্মের হোতা আলী মাদানী ও তার পিতা মাকসুদুল আলমকে পিটিয়ে বাড়ী থেকে বেরকরে দেয় এলাকার লোকজন।

মদ, জোয়া, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও নারী লিপ্সুতার অভিযুগে কেন্দ্রীয় প্রজন্মলীগ থেকে বহিস্কৃত আলী মাদানী সরকারি জমি দখল করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর পাশে মাদানী নগর এলাকায় একটি অফিস নির্মাণ করে মাদক ব্যবসায়ী, চোর, ছিনতাইকারীদের নিয়ে একটি বাহিনী গড়ে তুলে নানা অপকর্ম করছে বলে অভিযোগ এলাকাবাসীর।

পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও পঞ্চায়েত কমিটির লোকজন বাড়ীর দখল ছাড়তে বার বার নির্দেশ করার পর আলী মাদানী ও তার পিতা মাকসুদুল আলম দখল ছাড়েনি। সর্বশেষ ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের কঠোর অবস্থানের ফলে গত ২০’মার্চ স্বেচ্ছায় বাড়ীর দখল ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও দখল ছাড়েনি।

এলাকাবাসীর অভিযোগ, ৩’নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক হয়ে আলী মাদানী এলাকায় ভুমিদস্যুতাসহ নানা অপকর্ম করছে। তার আগে কেন্দ্রীয় প্রজন্মলীগের সভাপতি পরিচয় দিয়ে এলাকায় দাপট ও নানা অপকর্ম করেছিল। এসব অপকর্মের সত্যতা নিশ্চিত হয়ে মাদক, ভূমিদস্যুতা ও নারী লিপ্সুতার অভিযোগে লিখিত ভাবে আলী মাদানীকে প্রজন্মলীগ থেকে বহিস্কার করা হয়।

তার পরও দলীয় ও কমিউনিটি পুলিশের প্রভাবখাটিয়ে সে অপকর্ম অব্যাহত রাখে। তার বিরুদ্ধে থানায় একাধিক লিখিত অভিযোগ ও দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পরও আইনগত ব্যাবস্থা গ্রহন না করায় এলাকার লোকজন অতিষ্ট হয়ে আলী মাদানীকে গণপিটুনী দেওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু পরিস্থিতি বুঝতে পেরে মাদনী পালিয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ