আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশের বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে না’গঞ্জ প্রেস ক্লাবের সামনে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
চারটি পত্রিকায় ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাসের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্সের নেতৃবৃন্দ ।

শনিবার (৭ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে একটি মিছিল চাষাড়া শহীদ মিনারে এসে শেষ হয়।

 

 

নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যকরী সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

নুরুল ইসলাম তার বক্তব্যে বলেন, যুগান্তর সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ অবিলম্বে প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে বলেন। একজন শ্রমজীবী মানুষের নেতা কাউছার আহমেদ পলাশের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে তার ভাবমূর্তি ক্ষুন্ন করছে । সে যদি গডফাদার হয় তাহলে কিভাবে সে দেশ বিদেশে শ্রমজীবীদের পক্ষে কথা বলে। তাই আমরা সাংবাদিকদের বলবো মানি লোককে সম্মান দিতে শিখুন। কারন আপনারা হলেন জাতির বিবেক। জাতির কাছে দায়বদ্ধ। কারোও চাটুকারিতা না করে যা সত্যি তাই লিখুন। আমাদের এই মানববন্ধন কোন সাংবাদিকের বিরুদ্ধে না আমরা অপ-সাংবাদিকদের বিরুদ্ধে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করবো।

নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু বলেন, আমাদের নেতা একজন আদর্শবান মানুষ যিনি শ্রমজীবী মানুষের জন্যে কাজ করেন। আমার নেতা শ্রমিকদের অধিকার আদায়ে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করে যাচ্ছেন, যিনি বাংলাদেশ তথা সারা বিশ্বে শ্রমিক নেতা হিসেবে পরিচিত।

তিনি আরো বলেন আমরা সাংবাদিক এর বিরুদ্ধে নই, আমরা সেই সকল হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে যারা মিথ্যাচারের পথে কাজ করে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি গোলাম কিবরিয়া সাত্তার, সহ সম্পাদক মিজানুর রহমান দিপু, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, শ্রমিক নেতা ফারুক আকন, নজরুল ইসলাম, মোঃ রোমান, ওবায়দুল রহমান, নুরুল ইসলাম, মোঃ লিটন, মোঃ রাকিব প্রমুখ ।

স্পন্সরেড আর্টিকেলঃ