আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পত্রিকায় পলাশের বিরুদ্ধে সংবাদের প্রতিবাদে সাইনবোর্ডে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:

চারটি পত্রিকায়  জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশের বিরুদ্ধে সংবাদের জের ধরে ফতুল্লা সাইনবোর্ড এলাকায় বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা।

শনিবার (৭ এপ্রিল ) নারায়ণগঞ্জ জেলা ব্যাটারি চালিত অটোরিকশা মালিক শ্রমিক সংগ্রাম পরিষদ ভূইঘর মাহমুদপুর শাখার সংগঠনের নেতাকর্মীরা তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে সাইনবোর্ড এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে।

এসময় যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শ্রমিক নেতারা বলেন, নারায়ণগঞ্জে কারা দ্বিতীয় নুর হোসেন তা সবাই জানেন । আমরা শ্রমজীবী শান্তিপ্রিয় মানুষ। কাউসার আহমেদ পলাশ শ্রমজীবী মেহনতি মানুষের বন্ধু । তিনি আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকে ।

কিন্তু গত ৩/০৪/১৮ তারিখে যুগান্তর পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হযয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক । কোন উপর মহলের নির্দেশেই আমাদের নেতা পলাশের বিরুদ্ধে এই সংবাদ করেছে । কিন্তু তার কোন একটির প্রমাণ নাই । এই মিথ্যা রিপোর্ট প্রত্যাহার না করা হবে ততদিন পর্যন্ত আমাদের এই কর্মসূচি চলবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ব্যাটারি চালিত অটোরিকশা মালিক শ্রমিক সংগ্রাম পরিষদ এর যুগ্ন আহবায়ক আঃ জব্বার, আনোয়ার হোসেন, মাহমুদপুর শাখার সভাপতি আনিছুর রহমান বুলু, মনির হোসেন, দেলপাড়া শাখার রাসেল চৌধুরী প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ