আজ শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকা বিরোধীরা পদ পাবে না : হাই

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই বলেছেন, সেপ্টেম্বর মাস থেকে আমরা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নতুন কমিটি করবো। আমাদের নতুন কমিটিতে হাইব্রিডদের স্থান দেওয়া হবে না। দলের ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে রাখা হবে। যারা নৌকার বিরোধীতা করেছেন তারা নতুন কমিটিতে পদ পাবে না। বসন্তের কোকিলদের বাদ দিয়ে কমিটি করতে হবে। নেত্রীর কড়া নির্দেশ হাইব্রিডদের কমিটিতে দেখতে চাই না। যারা দুঃসময় থেকে দলের সঙ্গে আছেন তাদেরকে অবশ্যই মূল্যায়ন করতে হবে। আওয়ামী লীগের বন্ধু আওয়ামী লীগ। আওয়ামীলীগের বন্ধু কখনো বিএনপি জামায়াত হতে পারে না।

বুধবার ১০ আগস্ট গোলাকান্দাইলে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে আবদুল হাই এসব কথা বলেন।

তিনি বলেন, গাজী ভাইয়ের অনেক চেষ্টায় ভুলতা ফ্লাইওভার হয়েছে। আমিও চেষ্টা করেছি। ঢাকা -সিলেটবাসী এখন ভুলতা ফ্লাইওভারের সুফল ভোগ করছে। এখানে (ভুলতা-গোলাকান্দাইল) কোন চাঁদাবাজি যেনো না হয়। রাস্তাটা যেনো পরিষ্কার থাকে।

আবদুল হাই আরও বলেন, বঙ্গবন্ধু ছিলেন আমাদের মহান নেতা। আমি বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করছি। তার কন্যা আমাদের নেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আগামী নির্বাচনে আমরা তাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ্জাহান ভুঁইয়া। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, আওয়ামী লীগ নেতা আঃ সাত্তার চৌধুরী, মান্নান মুন্সি , আবদুল আজিজ, আবুল কালাম, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাবেক সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সেক্রেটারী মোস্তাফিজুর রহমান শাহীন, ইউপি সদস্য রফিক, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সেক্রেটারী শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদারসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আয়োজন করে গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।