আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউজ নারায়ণগঞ্জের তানভীরের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে নারায়ণগঞ্জের স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ ২৪ ডট নেটের এক্সিকিউটিভ এডিটর তানভীর হোসেন এর বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে ঢাকার একটি আদালতে মামলা করা হয়েছে।
সোমবার (৯ এপ্রিল) দুপুরে সাইবার ট্রাইব্যুনাল (বাংলাদেশ) ঢাকা বিচারক সাইফুল ইসলামের (বিশেষ ট্রাইব্যুনাল-৪) আদালতে এ মামলাটি দায়ের করেন কাউছার আহমেদ পলাশ।
এ বিষয়ে পলাশের আইনজীবী এড. জাকারিয়া হাবিব দৈনিক সংবাদচর্চাকে জানান, সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলামের (বিশেষ ট্রাইব্যুনাল-৪) আদালতে নারায়ণগঞ্জের স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ ২৪ ডট নেটের এক্সিকিউটিভ এডিটর তানভীর হোসেনকে আসামী করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ (সংশোধীত ২০১৩) ৫৭ ধারায় মামলায় করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানাকে নির্দেশ প্রদান করেছেন।
আইনজীবি আরও জানান, মামলাটি ৩৮/২০১৮ নং পিটিশন হিসেবে আদালতে দাখিল হয়। এ মামলার বাদি শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ। এতে স্বাক্ষী করা হয়েছে, কবির হোসেন, নুরুল ইসলাম ও জাহাঙ্গীর আলম মেম্বারকে।
এড. জাকারিয়া হাবিবের সাথে আদালতে মামলাটি পরিচালনা করেন, এড. আঃ রব এড. মোঃ মোবারক হোসেন ও এড. মোঃ হুমায়ুন কবির।

স্পন্সরেড আর্টিকেলঃ