আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক মামুন কারা ফটকে আবার গ্রেফতার

না.গঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক

না.গঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক মামুন কারা ফটকে আবার গ্রেফতারনা.গঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক: নারায়গঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে  জামিনে মুক্তি দিয়ে আবার জেলা কারা ফটক থেকে থেকে ফের গ্রেফতার করেছে ফতুল্লা থানা পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে জামিনে মুক্ত হয়ে কারাগার ফটকে বের হয়ে আসলে সেখান থেকে তাকে পুলিশ গ্রেফতার করে ফতুল্লা থানায় নিয়ে যান।এর আগে তিনি সোনারগাঁ থানার পুলিশের দায়ের করা নাশকতা ও বিস্ফোরক দ্রব্য মামলায় উচ্চ আদালত থেকে জামিন পান।

জেলা বিএনপির সেক্রেটারী মামুন মাহমুদকে বার বার মিথ্যা মামলায় হয়রানী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলের নেতাকর্মীরা অবিলম্বে মামুন মাহমুদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

প্রসঙ্গত, সোনারগাঁ থানার একটি নাশকাতা মামলায় গত ১০ ফেব্রুয়ারি সোনারগাঁ শেখ ফজলুল হক উইমেনস কলেজের সামনে থেকে মামুন মাহমুদকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও সিদ্ধিরগঞ্জের অপর একটি মামলাতেও তাকে গ্রেফতার দেখানো হয়।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) উচ্চ আদালত থেকে এক মামলার জামিনের কাগজ আসার পর তাকে বন্দর থানার একটি মামলায় গ্রেফতার দেখানোসহ তার ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রিমান্ড ও জামিন শুনানিতে আদালত তার জামিন মঞ্জুর করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামুন মাহমুদকে সিদ্ধিরগঞ্জ থানার একটি নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে। তাকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ