আজ শনিবার, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জে অ্যাটর্নি জেনারেল, আগামী নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা

না.গঞ্জে অ্যাটর্নি জেনারেল,

না.গঞ্জে অ্যাটর্নি জেনারেল,

সংবাদচর্চা রিপোর্ট:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আশাবাদ ব্যক্ত করে অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম বলেছেন, আমি মন্ত্রী এমপি না হলেও একজন আইনজীবী হিসেবেই সারাজীবন আপনাদের পাশে থাকবো। সামনের নির্বাচনে আমি মুন্সিগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদের সমর্থন ও দোয়া প্রার্থী।

তিনি বলেন, বহু লোক নানা মামলা মোকাদ্দমা ফন্দি করে রেলওয়ের জমি দখল করে আছে, আমি কারো নাম বলতে চাইনা। আপনারা ব্যবসায়ী অনেকে দোকান ভাড়া কেউ লিজ নিয়ে আছেন। আপনারা সকলে মিলে একটা সমিতি করেন তারপর আপনারা মিলে রেলওয়েতে আবেদন করে যায়গা লিজের, তবে জোর করে নয়। যদি রেলওয়ের জমিটি না লাগে তাহলে আমি আপনাদের জন্য রেল মন্ত্রনালয়ে প্রয়োজনে প্রধানমন্ত্রীর সাথেও কথা বলবো। যেহেতু জমিটি ৭২ সাল থেকেই লাগেনি তাহলে এটি আপনারা চাইলে পেতে পারেন।

তিনি  বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে এই উন্নয়নের যাত্রা আরো এগিয়ে যাবে। গত সংখ্যার টাইমস ম্যাগাজিনে দুই পাতা মিলিয়ে শেখ হাসিনার ছবি দিয়ে বিশ্বের একজন অন্যতম নেত্রী হিসেবে উল্লেখ করা হয়েছে।

শনিবার (২৮ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের দেওভোগে বিক্রমপুরের ব্যবসায়ীদের আয়োজনে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রেলওয়ের কর্মকর্তাদের ম্যানেজ করে অনেকেই এক একর দুই একর করে যায়গা দখলের পায়তারা করছে। আর আমাদের ব্যবসায়ী যারা রুটি রুজি করে খান তাদের জন্য ১শ ২শ স্কয়ার ফিট দোকান লিজ পাবেনা তা কি করে হয়। আমাদের প্রধানমন্ত্রী যিনি মিয়ানমার থেকে আসা এত মানুষকে যায়গা দিলেন তিনি অবশ্যই ব্যবসায়ীদের এতটুকু যায়গা দিতে কার্পণ্য করবেন না।